Friday, March 1, 2013

দেশের কয়েকটি এলাকায় ১৪৪ ধারা জারি

নাশকতা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় সাতক্ষীরার পৌর এলাকা, কুষ্টিয়ার ছয়টি উপজেলা ও সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় আজ শুক্রবার ১৪৪ ধারা জারি করা হয়েছে।

সাতক্ষীরা: সাতক্ষীরা থেকে আমাদের নিজস্ব প্রতিবেদক জানান, আজ ভোর ছয়টা থেকে জেলার পৌর এলাকায় অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে। জেলা প্রশাসক মো. আনোয়ার হোসেন হাওলাদার এ আদেশ জারি করেন। জেলার অতিরিক্ত পুলিশ সুপার জয়দেব চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

কুষ্টিয়া: আমাদের কুষ্টিয়া অফিস জানায়, নাশকতার আশঙ্কায় কুষ্টিয়া, মিরপুর, ভেড়ামারা, কুমারখালী ও খোকসা পৌর এলাকায় এবং দৌলতপুর উপজেলায় ১৪৪ জারি করেছে প্রশাসন। আজ বেলা দুইটা থেকে রাত ১০টা দশটা পর্যন্ত এ আদেশ বহাল থাকবে।
জেলার ছয় উপজেলার নির্বাহী কর্মকর্তারা (ইউএনও) ১৪৪ ধারা জারির বিষয়টি প্রথম আলো ডটকমকে নিশ্চিত করেন। সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করে বিষয়টি জানানো হয়েছে।

রায়গঞ্জ: আমাদের রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় জেলার রায়গঞ্জ পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। আজ রাত নয়টা পর্যন্ত এ আদেশ বহাল থাকবে বলে রায়গঞ্জের ইউএনও কার্যালয় জানিয়েছে।
রায়গঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হাই বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য যথাযথ ব্যবস্থা নেওয়াকরা হয়েছে।