Sunday, May 1, 2011

যৌন নির্যাতনের অভিযোগ...

বলিউডের খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাটের বিরুদ্ধে যৌন নির্যাতনের গুরুতর অভিযোগ এনেছেন পাকিস্তানের আলোচিত নায়িকা মীরা। সম্প্রতি এ অভিযোগ এনে মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনও করেছেন তিনি। এতে তিনি বলেন, 'মহেশ ভাট তার ছবিতে আমাকে অভিনয় করার জন্য প্রস্তাব দিয়ে পাকিস্তান থেকে ডেকে এনেছেন। লিখিত চুক্তি হওয়ার আগেই এখন তিনি আমাকে তার ছবি থেকে বাদ দিয়ে অন্য অভিনেত্রীকে নিতে চাইছেন। এর প্রতিবাদ করলে তিনি আমাকে মুম্বাইয়ের একটি হোটেলে আসতে বলেন। হোটেলে গেলে তিনি দরজা বন্ধ করে আমার ওপর ঝাঁপিয়ে পড়েন। জোরপূর্বক আমার ওপর যৌন নির্যাতন চালান। এছাড়া আমাকে শারীরিকভাবে নির্যাতন করেন। আমাকে ভারত থেকে পাকিস্তানে চলে যাওয়ার নির্দেশ দেন। আমাকে নিয়ে অনেকে অনেক কথাই বলে থাকেন। কিন্তু সত্যটা কেউ জানতে পারেন না। আজ আমি সত্য জানাতে এসেছি।' কথাগুলো বলতে বলতে মীরা কেঁদে ফেলেন। মহেশ ভাটের বিরুদ্ধে এর আগেও যৌন নির্যাতনের অভিযোগ উঠেছিল। কিন্তু এসব বিষয়ে কখনোই মাথা ঘামান না তিনি।

No comments: