Thursday, September 30, 2010

অনলাইনে আবেদনপত্র ১৮ অক্টোবর থেকে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১০-১১ শিক্ষাবর্ষের স্নাতক সম্মান শ্রেণীতে ভর্তির আবেদনপত্র ১৮ অক্টোবর থেকে অনলাইনে পাওয়া যাবে। ভর্তি পরীক্ষা হবে ১৭ ডিসেম্বর।
গতকাল বুধবার গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রথম বর্ষ সম্মান শ্রেণীতে অনলাইন ভর্তিবিষয়ক কর্মশালার উদ্বোধনকালে ভারপ্রাপ্ত উপাচার্য তোফায়েল আহমদ চৌধুরী এসব তথ্য জানান।
কর্মশালায় জানানো হয়, শিক্ষার্থীরা ১৮ অক্টোবর থেকে ৭ নভেম্বর পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবে। এ ক্ষেত্রে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করার পর একটি প্রিন্ট কপি আবেদন ফিসহ সংশ্লিষ্ট কলেজে জমা দিতে হবে।
উচ্চমাধ্যমিকে মানবিক বিভাগ থেকে উত্তীর্ণ শিক্ষার্থীদের www.nu-ba.info, ব্যবসায় শিক্ষার শিক্ষার্থীদের www.nu.bbs.info, বিজ্ঞান শাখার শিক্ষার্থীদের www.nu-bsc.info ওয়েবসাইটে ভর্তির জন্য আবেদনপত্র পূরণ করতে হবে। ভর্তি পরীক্ষা ১৭ ডিসেম্বর শুক্রবার বেলা ১১টায় অনুষ্ঠিত হবে।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতকপূর্ব শিক্ষাবিষয়ক স্কুলের ডিন মোবাশ্বেরা খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সহ-উপাচার্য (একাডেমিক) আবু সাঈদ খান, কম্পিউটার ও আইসিটি ইউনিটের পরিচালক মুমিনুল ইসলাম প্রমুখ বত্তব্য দেন।

No comments: