Saturday, September 4, 2010

আজ শেষ হচ্ছে মোবাইল মেলা

ঢাকায় তিন দিনের মোবাইল ফোন মেলা আজ শেষ হচ্ছে। আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলায় বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন প্রদর্শনী এবং বিক্রি করছে বিভিন্ন প্রতিষ্ঠান। গতকাল শুক্রবার মেলায় গিয়ে দেখা গেছে, আটটি প্রতিষ্ঠান নিজেদের বিভিন্ন মডেলের মোবাইল ফোন প্রদর্শন করছে। প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে ম্যাক্সিমাস, হায়ার, ইনটেক্স, সিম্পনি, স্প্রিন্ট, মাইক্রোম্যাক্স, হুয়াউই ও জেডটিই। মেলায় সর্বনিম্ন এক হাজার ৩০০ টাকায় মোবাইল ফোন পাওয়া যাচ্ছে। মেলায় ঘুরতে আসা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী কাজী সালাহউদ্দিন আহমদ জানান, মেলায় বিশেষ ছাড়ে মোবাইল পাওয়া যাবে ভেবেই এসেছেন। ঘুরে দেখার পাশাপাশি পছন্দ হলে কেনার কথা জানান তিনি।
মেলায় মোবাইল ফোন ছাড়াও রয়েছে ইন্টারনেট মডেম কেনার সুযোগ। সিটিসেলের প্যাভিলিয়নে ইউএসবি ইন্টারনেট মডেমের সঙ্গে রয়েছে বিশেষ অফার। আয়োজকেরা জানান, দেশে নতুন বিভিন্ন মোবাইল ফোন ক্রেতা এবং আগ্রহীদের মাঝে উপস্থাপন করতে এ ধরনের আয়োজন করা হয়েছে। বিভিন্ন মডেলের মোবাইল ফোন কিনলে থাকছে বিশেষ মূল্যছাড়সহ অফার সুবিধা। মেলায় প্রবেশমূল্য ২০ টাকা। প্রবেশ টিকিটের ওপর থাকছে র‌্যাফেল ড্র এবং পুরস্কার।
মেলা চলবে সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত। মেলার মূল আয়োজক সাউথ এশিয়া মোবাইল ফোরাম, সহকারী আয়োজক বাংলাদেশ মোবাইল ফোন ইম্পোর্টার্স অ্যাসোসিয়েশন, প্রধান পৃষ্ঠপোষক সিটিসেল, সহ-পৃষ্ঠপোষক মাইক্রোম্যাক্স, জেডটিই ও হুয়াই।

No comments: