Saturday, March 9, 2013

মিসবাহ-হাফিজের বিবাদ !

বিবাদে জড়িয়েছেন মিসবাহ-উল-হক ও মোহাম্মদ হাফিজ! গণমাধ্যমে এমন গুঞ্জনই চলছে। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দাবি, গুঞ্জনটা সত্যি নয়।
গণমাধ্যমের খবর, ওয়ানডে সিরিজ সামনে রেখে অনুশীলন করার সময় সম্প্রতি দল নির্বাচন নিয়ে কথা-কাটাকাটি হয় মিসবাহ ও হাফিজের মধ্যে। তবে ব্যাপারটা বেশি দূর এগোনোর আগেই দলের খেলোয়াড়েরা তাঁদের থামিয়ে দেন।
বার্তা সংস্থা পিটিআইয়ের খবর, ওয়ানডে অধিনায়ক মিসবাহ নাকি স্পষ্ট জানিয়ে দেন, ব্যাটিং অর্ডারে তিন নম্বরে খেলতে হবে হাফিজকে। তবে তাতে রাজি না হয়ে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে খেলতে চান হাফিজ। এ ছাড়া দলের দুই সিনিয়র অলরাউন্ডার শোয়েব মালিক ও শহীদ আফ্রিদিকে একসঙ্গে খেলাতে চেয়েছিলেন মিসবাহ। কিন্তু তাতে অসম্মতি জানিয়ে তিন থেকে চারজন ফাস্ট বোলার খেলানোর পক্ষে যুক্তি দেন হাফিজ।
গণমাধ্যমের খবর ‘মিথ্যা’ দাবি করে এক বিবৃতিতে পিসিবি জানিয়েছে, গণমাধ্যমের খবরকে গুরুত্ব সহকারে নিয়ে ব্যাপারটা অনুসন্ধান করেছে পিসিবি। কিন্তু এর কোনো সত্যতা পাওয়া যায়নি। দলের ম্যানেজমেন্ট দক্ষিণ আফ্রিকায় যোগাযোগ করে জেনেছে, দল নির্বাচন নিয়ে মিসবাহ ও হাফিজের মধ্যে কোনো ধরনের বিবাদ হয়নি।