Monday, April 11, 2011

পাঁচতারার বৈশাখ আয়োজন

র‌্যাডিসন ওয়াটার গার্ডেন : পহেলা বৈশাখে র‌্যাডিসন ওয়াটার গার্ডেন হোটেলে থাকছে দেশি স্বাদের বাহারি খাবারের সমাহার। ওয়াটার গার্ডেন ব্রাসারির লাঞ্চ ও ডিনার বুফে মেন্যুতে পাওয়া যাবে শুঁটকি, টাকি মাছ, চিংড়ির ভর্তা, বেগুন ভর্তাসহ নানা পদের ভর্তা ও ভাজি। সালাদ স্টেশনে মিলবে সালাদ, রাইতা ও বিভিন্ন স্বাদের আচার। থাকবে পান্তা-ইলিশ, ভুনা খিচুড়ি, গরু ও মুরগির মাংসের ভুনা। গ্রামবাংলার ঐতিহ্য তুলে ধরতে স্টলে মিলবে ফিরনি, সেমাই, দই, বিভিন্ন ধরনের মিষ্টি ও গাজরের হালুয়া। থাকছে স্পাইস অ্যান্ড রাইস রেস্টুরেন্টের স্পেশাল ডিনার। রিজার্ভেশনের জন্য যোগাযোগ করতে পারেন ৮৭৫৪৫৫৫ নম্বরে।
ঢাকা রিজেন্সি : রিজেন্সিতে থাকছে তিন দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজন। হোটেলের গ্রান্ডডিয়স রেস্টুরেন্ট লেভেল-৬-এ থাকছে বাঙালি খাবারের সমাহার। পান্তা-ইলিশ, ঝালমুড়ি, ফুচকা, বাতাসার স্বাদ নিতে নিতে আপনি ভাগ্যটাও পরীক্ষা করে নিতে পারেন ভাগ্যগণক টিয়া পাখির কাছে। শিশুদের জন্য দিনভর চলবে বাংলা কার্টুন। দুপুর ও রাতে থাকছে মজার সব খাবার। দুপুর সাড়ে ১২টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত চলবে এ আয়োজন।
ঢাকা শেরাটন হোটেল : দিনভর নানা আয়োজনে মেতে থাকবে ঢাকা শেরাটন হোটেল। সূর্যোদয়ের লগ্নে বর্ণাঢ্য আয়োজনে বরণ করে নেওয়া হবে নতুন বছরকে। উৎসবের মূল আকর্ষণ 'পিঠা ঘর'-এ থাকবে পাটিসাপ্টা, ভাপা ও ডিমপিঠার সমাহার। বাফেট ব্রেকফাস্ট হিসেবে থাকছে পান্তা ভাত, ভুনা খিচুড়ি, মাটন নেহারি ও বাহারি স্বাদের ভর্তা। শর্ষে ইলিশ, চিংড়ি-করলা ভাজি, বয়েল ফিশ কারি, বিফ ভুনা, পাবদা ফিশ কারি, কাঁচকি চচ্চড়ি, মাটন বিরিয়ানি, আমডাল, বাসমতি রাইস, হরেক রকমের ভর্তা_এই আইটেমগুলোর স্বাদ নিতে ঢুঁ মারতে হবে বীথিকার বুথে। নানা পদের মিষ্টির স্বাদ নিতে নিতে আপনি উপভোগ করবেন সুরের মূর্ছনা।

No comments: