Monday, August 29, 2011

উপস্থাপনায় সারিকা

এবারের ঈদে উপস্থাপক হিসেবে দর্শকের সামনে আসছেন মডেল-অভিনেত্রী সারিকা। নিরবের সঙ্গে বেশ কয়েকটি অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিনি। তবে তার একক উপস্থাপনাই এখন আলোচনায়। সারিকা উপস্থাপনা করেছেন বাংলাভিশনের একটি নাচের অনুষ্ঠান। রোমান্টিক পুরনো বাংলা সিনেমার গানের সঙ্গে বিভিন্ন তারকা নেচেছেন। আর অনুষ্ঠানটির সূত্রধর হিসেবে আলেন সারিকা। নৃত্যানুষ্ঠানটির শিরোনাম 'তুমি যেখানে আমি সেখানে'। এতে পুরনো গানের সঙ্গে নৃত্য পরিবেশন করবেন শখ ও নিলয়, আনিসুর রহমান মিলন ও মিমো, মুনমুন ও তার দল এবং নিসা ও তার দল। তারা যথাক্রমে 'তুমি যেখানে আমি সেখানে', ও 'আমি একদিন তোমায় না দেখলে', 'তুমি আজ কথা দিয়েছো', 'চুমকি চলেছে একা পথে' এবং 'গুনগুনাগুন গান গাহিয়া নীল ভোমরা যায়' শিরোনামে গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন। রেহেনা রাহার প্রযোজনায় নৃত্যানুষ্ঠান 'তুমি যেখানে আমি সেখানে' বাংলাভিশনে প্রচার হবে ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৬টা ০৫ মিনিটে।
উপস্থাপনা প্রসঙ্গে সারিকা বলেন, 'কোনকিছু উপস্থাপন করতে আমার খারাপ লাগে না। তাই বেশ কয়েকজন তারকার নাচের অনুষ্ঠানটি দর্শকের সামনে উপস্থাপন করতে আমার খারাপ লাগেনি। এদের মধ্যে কয়েকজন অনৃত্যশিল্পীও ছিল। আশা করি অনুষ্ঠানটি ভালো লাগবে।'

No comments: