Saturday, May 11, 2013

দাম কমেছে গ্যালাক্সি স্মার্টফোনে

বিশ্বে এখন জনপ্রিয় স্মার্টফোনের তালিকায় গ্যালাক্সি নোট টু, গ্যালাক্সি গ্র্যান্ড এবং গ্যালাক্সি এস ডুয়োস এগিয়ে আছে। এ ফোনগুলোর মাধ্যমে স্মার্টফোন বাজারে অপ্রত্যাশিত পরিবর্তন এসেছে।

সবার জন্য গ্যালাক্সি স্মার্টফোন কেনাকে আরও সহজ করতে স্যামসাং নিয়ে এসেছে দারুণ অফার। এখন গ্রাহকেরা ৯ থেকে সর্বোচ্চ ১২ মাসের কিস্তিতে কোনো প্রকার সুদ ছাড়াই কিনতে পারবেন এ তিন ঘরানার স্মার্টফোন।

এ অফারের আওতায় গ্রাহকদের খুব বেশি খরচও করতে হবে না। ১২ মাসের কিস্তিতে গ্যালাক্সি নোট টু মডেলের জন্য প্রতিমাসে দিতে হবে ৫,৪৬০ টাকা, গ্যালাক্সি গ্র্যান্ডের জন্য ২,৯৯০ টাকা এবং ৯ মাসের কিস্তিতি গ্যালাক্সি এস ডুয়োসের জন্য ২,২১০ টাকা।

এরই মধ্যে এ তিন ফোনের দাম কমিয়েছে স্যামসাং। গ্যালাক্সি নোট টু এখন ৬৫,৫০০ টাকা (আগে ৬৭,৫০০ টাকা), গ্যালাক্সি গ্র্যান্ড ৩৫,৯০০ টাকা (আগে ৩৯,৫০০ টাকা) এবং গ্যালাক্সি এস ডুয়োস ১৯,৯০০ টাকা (আগে ২৩,৫০০ টাকা)।

এসব স্মার্টফোনের আগ্রহী গ্রাহকেরা ব্র্যাক ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড এবং সিটি ব্যাংক অ্যামেক্স ক্রেডিট কার্ড ছাড়াও ব্যাংক এশিয়ার ক্রেডিট কার্ড ব্যবহার করতে পারবেন। এ ছাড়াও দেশজুড়ে শতাধিক স্যামসাং আউটলেট থেকে সহজ কিস্তিতে এ ক্রয় সুবিধা উপভোগ করা সম্ভব।

No comments: