Saturday, May 11, 2013

অপহরণের ১০ বছর পর তিন নারী জীবিত উদ্ধার!

যুক্তরাষ্ট্রে ওহাইও অঙ্গরাজ্য থেকে অপহরণের এক দশক পর তিন নারীকে উদ্ধার করা হয়েছে। সোমবার জরুরি সেবা নাম্বার ৯১১তে সাহায্যের জন্য তাদের একজনের ফোন পাওয়ার পরেই ওহাইও’র ক্লিভল্যান্ডের একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়। ওই বাড়ি থেকে তিন ভাইকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, তিনজনের মধ্যে আমেন্ডা বেরি পুলিশকে ফোন করেন এবং তাদের উদ্ধার করার অনুরোধ জানান।

তিনি ফোনে বলেন, “ আমাকে সাহায্য করুন, আমি আমেন্ডা বেরি। আমি অপহৃত হয়েছিলাম, আমি ১০ বছর যাবৎ নিখোঁজ। আমি এখানে, আমি এখন মুক্ত।”

এরপর দ্রুত পুলিশ সেখানে গিয়ে তাদের উদ্ধার করে। এসময় একটি ছয় বছরের শিশুকে উদ্ধা করা হয়েছে।

২০০৩ সালের ২১ এপ্রিল ১৬ বছর বয়েসে আমেন্ডা বেরি তার চাকুরি থেকে ফেরার পথে অপহৃত হন। এর এক বছর পর ১৪ বছর বয়সে জিনা ডিজিজাস স্কুল থেকে ফেরার পথে এবং মিশেল নাইট ২০০২ সালে অপহৃত হন।

তিন নারীকে কিভাবে উদ্ধার করা হয় পুলিশ এ ব্যাপারে বিস্তারিত তথ্য জানায় নি। তারা তিনজনই সুস্থ আছেন বলে জানিয়েছে পুলিশ

No comments: