Friday, March 29, 2013

পুলিশ কি আঙুল চুষবে—প্রশ্ন স্বরাষ্ট্রমন্ত্রীর

স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর বলেছেন, ‘পুলিশের সামনে, নিরাপত্তা কর্মীদের সামনে যদি সাধারণ মানুষকে খুন করা হয়, তবে কি পুলিশ আঙুল চুষবে? পুলিশকে দায়িত্ব দেওয়া হয়েছে এগুলো বন্ধ করার জন্য।’ আজ শুক্রবার দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার আলিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।
এর আগে ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘চাঁদের মধ্যে ছবি রেখে এত বড় একটি মিথ্যা কথা বলে দেশের মধ্যে এতগুলো লোক তারা মারল। এর ক্ষতিপূরণ কে দেবে? এর ক্ষতিপূরণ বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়া আর জামায়াতে ইসলামীকে দিতে হবে।’ জামায়াতে ইসলামী নিষিদ্ধ করা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সারা দেশে দাবি উঠলে জামায়াত নিষিদ্ধ করা হবে।
ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠান শেষে স্বরাষ্ট্রমন্ত্রী কচুয়ার বিতারা ইউনিয়নের উত্তর শিবপুর গ্রামে বিদ্যুত্সংযোগ উদ্বোধন করেন। এ সময় চাঁদপুরের পুলিশ সুপার আমির জাফর, কচুয়া উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান কামরুন নাহার, ৩ নম্বর বিতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসহাক শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।